36 C
আবহাওয়া
৬:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কনডম বিক্রি করতে গিয়ে অশ্লীল আক্রমণের শিকার নুসরত

কনডম বিক্রি করতে গিয়ে অশ্লীল আক্রমণের শিকার নুসরত

নুসরত ভরুচা

বিএনএ বিনোদন ডেস্ক : রাস্তায় ঘুরে ঘুরে কিংবা মেডিক্যাল স্টোরে গিয়ে কনডম বিক্রি করতে চলেছেন নুসরত ভরুচা। বাস্তবে না হলেও পর্দায় এমন কাজ করতে দেখা যাবে অভিনেত্রীকে। ড্রিম গার্ল খ্যাত পরিচালক সান্ডিল্য আসন্ন ছবি ‘জনহিত মে জারি’তেই এমনটা দেখা যাবে।

শুক্রবার মুক্তি পাবে ছবির ট্রেলার। এরই মধ্যে সিনেমার টিজার ও অফিসিয়াল পোস্টার সামনে এসেছে। ছবিতে কনডম সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করছেন নুসরত ভরুচা।আগামী ১০ জুন বক্স অফিসে মুক্তি পাবে ‘জনহিতমে জারি’।

‘জনহিত মে জারি’-র পোস্টার প্রকাশ্যে আসতেই কটূক্তির মুখে পড়েন নুসরত। বেশিরভাগই নুসরতের সঙ্গে সঙ্গমের ইচ্ছার কথা উল্লেখ করে সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে। কেউ আবার এই ছবিকে ‘ডি গ্রেড’ ছবি বলেও উল্লেখ করেন।

ছবিতে মনোকামনার চরিত্রে রয়েছেন নুসরত। তার চরিত্র সম্পর্কে পরিচালক রাজ সান্ডিল্য জানিয়েছেন, ‘নুসরতের চরিত্রটা ছোট শহরের একটি মেয়ের। যে শিক্ষিত এবং প্রগতিশীল চিন্তাভাবনা সম্পন্ন। ভালো একটা চাকরির সন্ধান করছে সে,এবং আমচকাই তার কাছে সুযোগ আসে এক নামী কনডম কোম্পানি সেলস এক্সিকিউটিভ হওয়ার’।

ছবির টিজারে দেখা গেল মনোকামনা ওরফে মনুর কনডম বিক্রি করার পেশাকে নিয়ে বেজায় আপত্তি শ্বশুরবাড়ির লোকজনের। সমস্যা এতটাই বেড়ে যায় যে গোটা বিষয়টি গিয়ে পৌঁছায় আদালতে। কেন কারো বাড়ির বউ কি কনডম বিক্রি করতে পারে না? নাকি কনডম বিক্রি করাটা অপরাধ? এই প্রশ্নই ছুঁড়ে দি্চ্ছেন নুসরত ভরুচা।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ