24 C
আবহাওয়া
৬:৩০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘কথিত শিশুবক্তা’ রফিকুল রিমান্ড শেষে কারাগারে

‘কথিত শিশুবক্তা’ রফিকুল রিমান্ড শেষে কারাগারে


বিএনএ, ঢাকা : রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ‘কথিত শিশুবক্তা’ রফিকুল ইসলামের সাত দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৬ মে) রিমান্ড শেষে তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে হাজির করে পুলিশ।এসময় তাকে কারাগারে আটকে রাখার আবেদন করা হয়।আদালত আবেদন মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালতে ভার্চুয়াল শুনানি শেষে মতিঝিল থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (২১ এপ্রিল) মুজিব শতবর্ষ উদযাপনের অংশ হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিলে (২৫ মার্চ) বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের মিছিল থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় করা মামলায় রফিকুল ইসলামের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য,গত ৮ এপ্রিল নেত্রকোনার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলাম আটকের পর গাছা থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে র‍্যাব। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।তার বিরুদ্ধে একই আইনে গাজীপুরের বাসন থানায় আরেকটি মামলা হয়েছে।মামলায় তাকে আদালতে তোলা হলে আদালত তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠান।

বিএনএ নিউজ/শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ