31 C
আবহাওয়া
৪:২৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বৃদ্ধাশ্রমে বিইউকিউএসের ইফতার ও দোয়া মাহফিল

বৃদ্ধাশ্রমে বিইউকিউএসের ইফতার ও দোয়া মাহফিল


বিএনএ, ববি : বৃদ্ধাশ্রমের ভুলে থাকা মানুষের সাথে নিয়ে বরিশাল ইউনিভার্সিটি কুইজ সোসাইটির (বিইউকিএস) আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) বরিশাল সদরের কাউনিয়া হাউজিংয়ের বৃদ্ধাশ্রম, বয়ষ্ক ও কল্যাণ সংস্থায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উপদেষ্টামন্ডলির সদস্যরা, সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যআন্য সদস্যারা বৃদ্ধাশ্রমের পীড়িত অতিথিদের সাথে কুশল বিনিময় করেন ও তাদের সার্বিক খোঁজ খবর নেন।

ইফতারে উপস্থিত ছিলেন, বিইউকিউএসের উপদেষ্টা  মন্ডলির সদস্য ববি লোকপ্রশাসন বিভাগের  সহকারী অধ্যাপক  সিরাজিস সাদিক, সহযোগী অধ্যাপক ড. ইসরাত জাহান, আইন বিভাগের সহকারী অধ্যাপক কেমিলিয়া খান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মার্জিয়া নমি, মারুফ আহমেদ ও সাইদুজ্জামান শোয়েব। আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি হাওয়া ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসসহ অন্যআন্য সদস্যরা।

সভাপতি হাওয়া ইসলাম বলেন, “সাচ্ছন্দ্যে থাকা মানুষগুলো যদি সামর্থ্য অনুযায়ী এই অসহায় ও একাকীত্বে থাকা মানুষগুলোর খোঁজ খবর নেয়, তাহলে তাদের কষ্ট কমে যায়।কঠিন বাস্তবতার কাছাকাছি থেকে যাকিছু অনুভব করেছি তা মূল্যহীন।আল্লাহ এই সকল মানুষদের ভালো রাখুন,সুস্থ রাখুন।”

 

বিএনএনিউজ/ রবিউল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ