30 C
আবহাওয়া
৯:১৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ববি সিএসই এসোসিয়েশনের নেতৃত্বে মুশফিকুর- সামিউর

ববি সিএসই এসোসিয়েশনের নেতৃত্বে মুশফিকুর- সামিউর


বিএনএ, ববি:  বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে ‘সিএসই স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’ (সিএসইডব্লুএ) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মুশফিকুর রহমান প্রান্ত। পাশাপাশি সাধারণ সম্পাদক (জিএস) পদে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মীর সামিউর রহিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বুধবার (৫ মার্চ) দুপুর ৩ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদ আল আসিফ এবং সহকারী নির্বাচন কমিশনার ও সহকারী অধ্যাপক মো. সামসুদ্দোহা।

শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে সিনিয়র সহ-সভাপতি পদে মো. সায়েম, জুনিয়র সহ-সভাপতি পদে ওবায়দুল হাসান নাঈম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ গোলাম রাব্বী, সাংঠনিক সম্পাদক পদে হাসান শাহরিয়ার জোহান, কোষাধ্যক্ষ পদে মোঃ নাজমুস সাদাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে জেরিন তাসনিম, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো. নাসিম সরকার, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ সৌরভ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে সামিরুজ্জামান, প্রচার বিষয়ক সম্পাদক পদে মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত সভাপতি মুশফিকুর রহমান প্রান্ত বলেন, রমজানের এই দিনে বিভাগের ইফতার মাহফিলের মতো অনুষ্ঠানের সাথে এমন উৎসব মুখর নির্বাচনে বিজয়ী হতে পেরে আমি খুবই আনন্দিত। সততার সাথে বিভাগের শিক্ষার্থীদের সার্বিক উন্নয়ন ও যৌক্তিক অধিকার নিয়ে কাজ করতে চাই।

শিক্ষার্থীদের মেধা ও মননের উন্নতি সাধনের পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে প্রথম সারিতে নেওয়ার জন্য আমাদের যা যা করনীয় সেটা করার চেষ্টা করবো।

উল্লেখ্য, একই সাথে উক্ত দিনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আল শাহরিয়ার তন্ময় ও রুদ্র দেবনাথ কে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রোগ্রামিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বিএনএ/রবিউল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ