40 C
আবহাওয়া
৬:১১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জোরারগ‌ঞ্জে মাদক ও অস্ত্র উদ্ধার: গ্রেপ্তার ৫

জোরারগ‌ঞ্জে মাদক ও অস্ত্র উদ্ধার: গ্রেপ্তার ৫

জোরারগ‌ঞ্জে মাদক ও অস্ত্র উদ্ধার: গ্রেপ্তার ৫

মিরসরাই(চট্টগ্রাম):  মিরসরাই উপ‌জেলার জোরারগঞ্জ থানা পু‌লিশ এক সাড়া‌ষি অ‌ভিযান চা‌লি‌য়ে এক‌টি আ‌গ্নেয়াস্ত্র, গু‌লি ও বিপুল প‌রিমান মদক দ্রব‌্য উদ্ধার করেছে। এছাড়া আ‌গ্নেয়াস্ত্র ও মাদক দ্রব‌্য বহ‌নের অ‌পরা‌ধে ৫ আসামী‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। এছাড়‌া পলাতক র‌য়ে‌ছে মাদক ও আ‌গ্নেয়া‌স্ত্রের মূল হোতা মাদক বি‌ক্রেতা  মামুন।

‌জোরারগঞ্জ থানার দেওয়া তথ‌্য অনুযায়ী জানা যায়, বুধবার ৫ এ‌প্রিল রাত দেড়টায়  গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে করেরহাট ইউনিয়ন এর কাটাগাং রাস্তার মাথা এলাকা থে‌কে আসামী ১) মোঃ রুবেল(৩০) পিতা- মোসলেম উদ্দিন ২) মোঃ রাজু (২৪) পিতা- মৃত রুবেল মিয়া ৩) মোঃ সুমন(৩৪) পিতা- আবুল বাসার ৪) মোঃ রুবেল(১৯) পিতা- মৃত মোঃ হারুন সর্বসাং- সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রাম থানা- জোরারগঞ্জ জেলা- চট্টগ্রাম ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় তৈরী হুইস্কিসহ আটক করা হয়।

আটককৃত‌দের জিজ্ঞাসাবাদে মূল মাদক ব্যবসায়ী পলাতক মোঃ মামুন (৩৪) পিতা- মৃত আহম্মেদ সোবহান সাং-ঘেরামারা আদর্শ গ্রাম (মামুনের বাড়ী) থানা- জোরারগঞ্জ জেলা- চট্টগ্রাম এর বসতঘর তল্লাশী করে রাত ২টা ৩০ মি‌নি‌টে  তার স্ত্রী বিবি খতিজা (২৭) এর দেখানোমতে ১৪ বোতল ভারতীয় তৈরী হি-ম্যান বিয়ার, ৪০০ গ্রাম গাঁজা, ১ টি পিস্তল এবং পিস্তলের মধ্যে লাগানো একটি ম্যাগজিন, ২ রাউন্ড কার্তুজ, ০১ টি ব্যাটন স্টিক উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এসময় অস্ত্র নিজ হেফাজ‌তে রাখার দা‌য়ে সুম‌নের স্ত্রী বিবি খতিজাকে আটক করে থানা হেফাজ‌তে নেওয়া হ‌য়ে‌ছে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হো‌সেন মামুন জানান, মাদ‌কের গোপন সংবাদ পে‌য়ে আ‌মি নি‌জেই অ‌ভিযা‌ন প‌রিচালনা ক‌রি। থানার চৌকস অ‌ফিসার এসআই সাজ্জাদ হোসেন,  এসআই মামুনুর রশিদ,  এএসআই এনামুল হক, এএসআই হাফিজুর রহমান, এএসআই দেলোয়ার হোসেন ও প্র‌য়োজনীয় ফোর্স স‌ঙ্গে নেওয়া হয়। এ‌তে আটককৃত ৫ আসামী সহ মাদক ও আ‌গ্নেয়াস্ত্র জব্দ কর‌তে সক্ষম হই। মূল আসামী সুমন পলাতক র‌য়ে‌ছে তা‌কে গ্রেফতা‌রে চেষ্টা চলমান র‌য়ে‌ছে। আটককৃত‌দের বিরু‌দ্ধে প্র‌য়োজনীয় মামলা রুজু পূর্বক আদাল‌তে প্রেরন করা হ‌বে।
বিএনএনিউজ২৪, আশরাফ উ‌দ্দিন,জিএন

Loading


শিরোনাম বিএনএ