25 C
আবহাওয়া
১:২৯ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » লকডাউনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত-১

লকডাউনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত-১

লকডাউনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত-১

বিএনএ ফরিদুপর: লকডাউনকে কেন্দ্র করে ফরিদপুরের সালথা উপজেলায় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় জুবায়ের(২২) নামে আহত এক যুবক মারা গেছেন।সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান।

তিনি বলেন, নিহত জুবায়ের রামকান্তপুর ইউনিয়নের মৃত আশরাফ আলীর ছেলে। মরদেহ পরিবারের কাছে আছে। এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে বলে জানান তিনি।

সোমবার লকডাউনের প্রথম দিন বিভিন্ন এলাকা পরিবদর্শন করছিলেন উপজেলা সহকারী কমিশনার মারুফা সুলতানা খান হিরামনি। সন্ধ্যার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা বাজারে জটলা দেখে তাদের সরে যেতে বলেন তিনি।

এক পর্যায়ে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে উঠলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লোকজনকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে সংঘর্ষ শুরু হয়। এরপর আটকের গুজব ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও করে। সহকারী কমিশনারের কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাংচুর চালায়। আগুন দেয়া হয় ইউএনএ ও সহকারী কমিশনারের গাড়িতেও।সে সময় রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় কাঁদানে গ্যাস ও রাবার বুলেট, ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।এ ঘটনায় পুলিশসহ আহত হয় ৩০ জন।

নগরকান্দা ও সালথা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমিউর রহমান বলেন, হামলাকারীরা কোনো সাধারণ জনতা ছিল না, তাদের পেছনে দুষ্টচক্রের ইন্ধন ছিল। যে কারণে সরকারি গাড়ি, অফিস-আদালতে হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ