37 C
আবহাওয়া
৫:৩৮ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মুক্তি পেলেন শিশু নূরী ও বর্ষার মা হাফসা আক্তার

মুক্তি পেলেন শিশু নূরী ও বর্ষার মা হাফসা আক্তার


বিএনএ, ঢাকা:  গত বছর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গনে ককটেল বিস্ফোরণ ঘটানোয় করা মামলায় যুবদল নেতার স্ত্রী হাফসা আক্তার পুতুলকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

বুধবার (০৬ মার্চ) বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি এ কে এম রবিউল হাসানের হাইকোর্ট বেঞ্চ নূরী ও বর্ষার মায়ের জামিন মঞ্জুর করেন। প্রায় সোয়া তিন মাস পর মুক্তি পাচ্ছেন শিশু নূরী ও বর্ষার মা হাফসা আক্তার ।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার কায়সার কামাল ও অ্যাডভোকেট মাকসুদ উল্লাহ। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শাহিন আহমেদ খান।

হাফসার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল বলেন, আদেশের আগে পুলিশের কাছে থাকা হাফসা আক্তারের ককটেল বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগ সংক্রান্ত, সিসিটিভির ফুটেজ দেখেছেন আদালত। মায়ের জামিনের কথা শুনে এজলাস থেকে বেরিয়ে আবেগে আপ্লুত হয়ে উঠে শিশু নূরী ও বর্ষা। সবাইকে ধন্যবাদ জানায় তারা।

প্রসঙ্গত: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন শুনানির দিন গত বছরের ২০ নভেম্বর মহানগর আদালতের সামনে ককটেল বিস্ফোরণ ঘটে। ওই দিন রাতেই কোতোয়ালি থানায় অজ্ঞাতদের আসামি করে মামলা করে পুলিশ।

বৃদ্ধা শাশুড়ী বলেন, আমার ছেলে আবদুল হামিদকে না পেয়ে পুত্রবধূ পুতুলকে গ্রেপ্তার করে নিয়ে গেছে। তার নামে তো কোনো মামলা নেই।

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ