28 C
আবহাওয়া
১:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

বিএনএ, ঝিনাইদহ:ঝিনাইদহের মহেশপুরে ঋণের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া। এই ঝগড়াকে কেন্দ্র করে পুত্রের লাঠির আঘাতে হান্নান মন্ডল (৪৮) নামে এক পিতার করুণ মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ সংবাদ পেয়ে নিহত হান্নান মন্ডলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

প্রতিবেশীরা জানান, সোমবার সকালে মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের সেজিয়া গ্রামে ঋণের কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এই ঘটনায় ছেলেরা জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছেলে মনিরুল ইসলাম মায়ের পক্ষ নিয়ে বাবা হান্নান মন্ডলকে লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে হান্নান মন্ডলের মৃত্যু হয়।

ইউপি সদস্য (মেম্বার) আলিম গাজী জানান, পারিবারিক কলহে হান্নান মন্ডল মারা গেছে বলে শুনেছি। সাবেক মহিলা মেম্বার মাজেদা খাতুন জানান, ঋণের কিস্তির টাকা নিয়ে পরিবারের মধ্যে গোলযোগ হলে এই মৃত্যুর ঘটনা ঘটে।

নেপা ইউপি চেয়ারম্যান শামছুল আলম মৃধা জানান,স্বামী-স্ত্রীর মধ্যে ঋণের টাকা নিয়ে গোলযোগের এক পর্যায়ে সে মারা যায়। এদিকে নিহতের প্রতিবেশীরা নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ঋণের টাকা নিয়ে ঝগড়া হলে হান্নান মন্ডল তার স্ত্রীকে চড়, থাপ্পড় মারে। এই ঘটনায় ছেলে মনিরুল মায়ের পক্ষ নিয়ে বাবাকে লাঠির দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে বাবার মৃত্যু হয়। বিষয়টি ধামা চাঁপা দেওয়ার জন্য স্থানীয় প্রভাবশালী মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মহেশপুর থানার এসআই আসাদুজ্জামান আসাদ জানান,আমরা বিষয়টি খোজ-খবর নিচ্ছি এবং মরদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিএনএ/ আতিক, এমএফ

 

Loading


শিরোনাম বিএনএ