30 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকের সঙ্গে অভিমান, নৃত্যশিল্পীর আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে অভিমান, নৃত্যশিল্পীর আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে অভিমান, নিত্যশিল্পীর আত্মহত্যা

বিএনএ,ঢাকা : রাজধানীতে মোবাইল ফোনে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রেমিকের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে মোছা. মিনু বেগম(৫০)নামের এক নৃত্যশিল্পী আত্মহত্যা করেছে। শনিবার ( ৫ মার্চ ) দিবাগত রাতে হাতিরঝিল থানার বড় মগবাজার এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই)মোহাম্মদ হারুন জানান, আমরা খবর পেয়ে বড়মগবাজার এলাকায় ২১৪/১ নম্বর বাসার ষষ্ঠ তলা থেকে তার মরদেহ উদ্ধার করি।পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান,আমরা তার পরিবারের কাছে থেকে জানতে পেরেছি সৌদি প্রবাসী নিলয় নামের এক যুবকের সঙ্গে মোবাইলে প্রেম হয়। তার সঙ্গে প্রায়ই কথা বলতো।গতকাল রাতে মোবাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে তার নিজের রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ভাই ফারুক হোসেন জানান, আমার বোন নৃত্যশিল্পী ছিল,বেশ কিছুদিন ধরে সৌদি প্রবাসী নিলয় নামের এক ছেলের সঙ্গে মোবাইলে সম্পর্ক হয়। রাতে মোবাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে তার নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাসঁ দেয়।

তিনি আরও জানান,নিহতের গ্রামের বাড়ি, বরিশাল জেলার,গৌরনদী থানার,কালুপাড়া গ্রামের আব্দুল মান্নান খলিফার মেয়ে। বড়মগবার ২১৪/১ নম্বর বাসার ষষ্ঠ তলায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহত,দুই ভাই দুই বোন।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ