28 C
আবহাওয়া
৯:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » গ্রামকে শেখ হাসিনা সরকার শহরে পরিণত করছে : পলক

গ্রামকে শেখ হাসিনা সরকার শহরে পরিণত করছে : পলক

গ্রামকে শেখ হাসিনা সরকার শহরে পরিণত করছে : পলক

বিএনএ, নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি জামাত সন্ত্রাসীদের হাতে কেউ নিরাপদ ছিলো না। আমাদের জীবনের মায়া ত্যাগ করে চলতে হয়েছে। দীর্ঘ ৩৭ বছর পর চলনবিলের মানুষ উন্নয়ন উপহার পেয়েছে। প্রতিটি গ্রামকে জননেত্রী শেখ হাসিনা সরকার শহরে পরিণত করছেন। শহরের সকল সুবিধা গ্রামের নাগরিকরা ভোগ করতে পারে সে জন্য সরকার কাজ করছেন।

প্রতিমন্ত্রী শনিবার (৬ মার্চ) বিকেলে নাটোরের সিংড়া উপজেলার শহরবাড়ি ও কয়ড়াবাড়ি গ্রামে ৩ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়ে ২ কি: মি: সাবমার্সিবুল রাস্তার ভিত্তি প্রস্থর কাজের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউপি সদস্য আবু হানিফের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা আওয়ামী ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরফরাজ নেওয়াজ বাবু, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ইউপি সদস্য বাবু প্রমুখ।

পলক আরো কলেন, আমি চলনবিলের সন্তান হিসেবে নিজেকে গর্ববোধ করি। এক সময় চলনবিলে পায়ে হাটা রাস্তা ছিলো না। ২৬ বছর বয়সে চলনবিলবাসী আমাকে ভোট দিয়ে মহান সংসদে পাঠানোর ব্যবস্থা করে দিয়েছেন। আমি তাদের ভালোবাসা ভুলবো না, আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। চলনবিলে ব্যাপক উন্নয়ন সরকার করছে। আগামী ইউপি নির্বাচন নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যহত রাখার জন্য সবাইকে আহ্বান জানান।

এর আগে প্রতিমন্ত্রী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ