30 C
আবহাওয়া
৮:৫৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মোছলেমের মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রী নওফেলের শোক 

মোছলেমের মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রী নওফেলের শোক 


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের সংসদ সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শোক বার্তায় শিক্ষা উপমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ আমার বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুসের সাথে মুক্তিযুদ্ধের প্রারম্ভে গ্রেফতার হয়ে কারাগারে নিদারুণ নির্যাতন সহ্য করেছেন। সেখান থেকে পালিয়ে গিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। পরে বঙ্গবন্ধুর নির্দেশে যুবকদের সংগঠিত করতে শেখ ফজলুল হক মনির নির্দেশে যুবলীগের প্রতিষ্ঠাকালীন সংগঠক ছিলেন।

তিনি আরও বলেন, মোছলেম উদ্দিনের ইন্তেকালে জাতি একজন নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ এবং বীর মুক্তিযোদ্ধাকে হারালো। এই ক্ষতি অপূরণীয়। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই।

উল্লেখ্য, রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতলে মারা যান।  দীর্ঘ দিন ধরে ক্যান্সার আক্রান্ত প্রবীণ এ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ কন্যা, আত্মীয়স্বজন ও বহু রাজনৈতিক শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বিএনএ/বিএম,ওজি

Loading


শিরোনাম বিএনএ