29 C
আবহাওয়া
৬:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মোসলেম উদ্দিন এমপির জানাজা কখন কোথায়

মোসলেম উদ্দিন এমপির জানাজা কখন কোথায়

মোসলেম উদ্দীন আহমদে

চট্টগ্রাম:  বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমদের প্রথম জানাজা সোমবার(৬ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

মরহুমের ভাগিনা সাংবাদিক এজাজ মাহমুদ জানান, জানাজা শেষে তাকে আজই হেলিকপ্টারে চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ গ্রামে নিয়ে আসা হবে।  বাদ আছর বোয়ালখালী গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

পরদিন মঙ্গলবার সকাল ১১ টায় নগরের জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে হযরত গরীব উল্লাহ শাহ মাজারে মায়ের কবরের পাশে দাফন করা হবে মোসলেম উদ্দিন আহমদকে ।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতলে মারা যান দীর্ঘ দিন ধরে ক্যান্সার আক্রান্ত প্রবীণ এ রাজনীতিক।  তার বয়স হয়েছিল ৭৫ বছর।তিনি স্ত্রী, ৪ কন্যা, আত্মীয়স্বজন ও বহু রাজনৈতিক শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বিএনএ সম্পাদকের শোক 

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও বিএনএনিউজ২৪ ডটকম সম্পাদক মিজানুর রহমান মজুমদার এক বিবৃতিতে বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।  তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ