29 C
আবহাওয়া
৯:০৫ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে মাছের ভ্যানে আগুন

সীতাকুণ্ডে মাছের ভ্যানে আগুন

সীতাকুণ্ডে মাছের ভ্যানে আগুন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি চলন্ত পিকআপ ভ্যানে পেট্রলবোমা ছুড়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালিপাড়া এলাকার মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকামুখী লেনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পিকআপটি চট্টগ্রাম নগরী থেকে সীতাকুণ্ড মাছের আড়তে যাচ্ছিল। পথে ঢালিপাড়া এলাকায় মুখ ঢেকে রাখা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে পেট্রলবোমা ছুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কেউ আহত হয়নি তবে পিকআপ ভ্যান ও সেখানে থাকা মালামাল এবং ড্রামগুলো পুড়ে গেছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ি পিকআপের অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

গাড়ি চালক মো. শাওন বলেন, চট্টগ্রাম নগরী থেকে পিকআপ নিয়ে সীতাকুণ্ড মাছের আড়তে যাচ্ছিলাম। হঠাৎ দুর্বৃত্তরা একটি লোহা ছুড়ে মারে। তাতেই গাড়ি পাংচার হয়ে যায়। গাড়িটি দাঁড়ানোর চেষ্টা করলে কিছু মুখোশধারী দুর্বৃত্ত গাড়িতে পেট্রলবোমা ছুড়ে পালিয়ে যায়। দ্রুত গাড়ি থেকে নেমে যাওয়াতে প্রাণে রক্ষা পেলাম।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের আনি। পিকআপচালক জানিয়েছেন, কিছু মুখোশধারী দুর্বৃত্ত এসে পেট্রলবোমা ছুড়ে পালিয়ে যায়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ