39 C
আবহাওয়া
৭:০০ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত সদস্যদের আটক করেছে র‌্যাব । সোমবার (৪ ডিসেম্বর)  রাতে শহরের হোটেল সী-গালের পশ্চিম পাশের ঝাউবনে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, সোমবার রাতে র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে কক্সবাজার শহরের হোটেল সী-গালের পশ্চিম পাশের ঝাউবনে একটি ডাকাত চক্র ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছে। তাৎক্ষণিক র‌্যাব-১৫ এর সিপিএসসির’র একটি চৌকস আভিযানিক দল ওই জায়গায় অভিযান পরিচালনা করে। এসময় ডাকাত চক্রের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দিকবিদিক ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে চক্রের ৮ সদস্যকে আটক করতে সক্ষম হয় র‌্যাবের সদস্যরা। এসময় তাঁদের কাছ থেকে ১টি স্টিলের টিপ ছুরি, ৪টি ছুরি, ১টি স্কু ড্রাইভার, ১টি হাতুড়ি, ১টি টর্চ লাইট, ৪টি মোবাইল (২টি এন্ড্রয়েট এবং ২টি বাটন ফোন), ৫টি সীম কার্ড উদ্ধার করা হয়।

আটকরা হলেন, শহরের লাইট হাউজ পাড়া আবু তালেবের ছেলে আবু হেনা বাপ্পি (২৭), পাড়াড়তলী ইসলামপুরের আব্দুল কাদেরের ছেলে রনি (২০), মৃত কাশেমের ছেলে মোঃ ইসমাইল (৩১), বাদশাঘোনা খাজা মঞ্জিল এলাকার শামসুল আলমের ছেলে মঞ্জুর আলম (৩০), সমিতি পারা মৃত ফারুকের ছেলে আব্দুল্লাহ (২৫), নুনিয়ারছড়া সৈয়দ আহম্মেদের ছেলে মোঃ আলাউদ্দিন (৪২), বাদশা ঘোনা আব্দুল মোন্নাফ এর ছেলে মোঃ আমিন (৩৫) ও নাজিরারটেকে মোঃ খোকনের ছেলে মোঃ তারেক (২০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চক্রটি কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে দেশী-বিদেশী পর্যটক ও স্থানীয় জনসাধারণকে অস্ত্র-শস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি ও ছিনতাইয়ের মত নানাবিধ অপরাধের সাথে জড়িত ছিল। উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত ডাকাত চক্রের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

বিএনএনিউজ/ এইচ এম ফরিদুল আলম শাহীন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ