29 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

নোয়াখালীতে আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন


বিএনএ, নোয়াখালী: নোয়াখালীতে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে। এ সময় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে একই দিন সকাল সাড়ে ৮টা থেকে বিভিন্ন দলে ভাগ হয়ে জেলা শহর মাইজদী হয়ে সম্মেলনস্থলে এসেছেন নেতাকর্মীরা। ইতোমধ্যে সম্মেলনকে ঘিরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থায় সাড়ে ৫০০ পুলিশ সদস্যসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও রয়েছেন।

উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, স্লোগান যদি দিতে হয় তাহলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্লোগান দিন। অনেক অত্যাচার নির্যাতনের মধ্য দিয়ে বেড়ে উঠেছি। আজকের সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদের বিরুদ্ধ লড়াই করে উন্নয়নের সড়ক বেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে চলছে।

সম্মেলনে সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, সভাপতিমণ্ডলির সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ