29 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভোলায় বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

ভোলায় বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

ভোলায় বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

বিএনএ ভোলা: ভোলার চর কুকরি মুরকি ইউনিয়নে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) মধ্যরাতে চর কুকরি মুকরির বাবুগঞ্জ জালিয়া খাল এলাকার কেওড়া বনে এই ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের  পরিচয় জানা যায়নি।

রোববার (৫ ডিসেম্বর) সকালে সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন। তিনি বলেন, র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, এই ঘটনায় র‌্যার-৮ এর ডিএডি মো. এনামুল হক থানায় লিখিত এজাহার দায়ের করেছেন। নিহতদের নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

চর কুকরি মুরকি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল হাশেম জানান, ভোরের দিকে দক্ষিণ আইচা থানার চর কুকরি মুকরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে জালিয়া খালের পাশে অভিযান চালায় র‌্যাব। সে সময় র‌্যাবের সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে জলদস্যুরা। পরে আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে দুই জলদস্যু নিহত হয়।  তবে নিহতরা ভোলার বাসিন্দা বলে মনে হচ্ছে না। কারণ স্থানীরা তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি।

এদিকে, থানায় দায়ের করা র‌্যাবের এজারহার থেকে জানা যায়, শনিবার রাত তিনটার দিকে কেওড়া বনে জলদস্যুদের সঙ্গে প্রায় একঘন্টা ধরে গোলাগুলির ঘটনা ঘটে। এক পর্যায়ে ১০ থেকে ১২ জন জলদস্যু পালিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয় পুলিশ ফাঁড়িকে অবহিত করা হয়। এরপর ফাঁড়ির সদস্যরাসহ স্থানীয় লোকজন বনে তল্লাশি চালিয়ে ২ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ