30 C
আবহাওয়া
৬:০৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাবার কবরে শিশুদের মোনাজাত, ভালোবাসায় জড়ালেন ভূমিমন্ত্রী জাবেদ

বাবার কবরে শিশুদের মোনাজাত, ভালোবাসায় জড়ালেন ভূমিমন্ত্রী জাবেদ

বাবার কবরে শিশুদের মোনাজাত, ভালোবাসায় জড়ালেন ভূমিমন্ত্রী জাবেদ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): ৪ নভেম্বর ছিল প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি’র ১১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে বাবুর কবরের পাশে দাঁড়িয়ে দোয়া দরুদ পড়ছিলেন একটি মাদ্রাসার কিছু কোমলমতি শিক্ষার্থী। ওই সময় এ দৃশ্য দেখে তাদেরকে কাছে ডেকে নেন বাবু এমপি’র জ্যৈষ্ঠ পুত্র ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। পরে তাদের সাথে ভালবাসা বিনিময় করেন ও কিছুক্ষণ খুনসুটিতে মেতে উঠেন তিনি।

দেখা যায়, ভূমিমন্ত্রী তার নিজ গ্রামের পুকুর ঘাটে বসে শিক্ষার্থীদের সাথে হাসিমুখে কথা বলেন। শিশুরাও ভূমিমন্ত্রীকে কাছে পেয়ে অনেক খুশি। মন্ত্রী এক এক করে সব শিক্ষার্থীর পরিচয় জানতে চাইলে তারাও পরিচয় দিতে উৎসুক হয়ে পড়ে। কিছুক্ষণ তাদের সাথে আনন্দে আড্ডায় রসিকতায় মেতে উঠেন ভূমিমন্ত্রী। পরে মন্ত্রী সব শিক্ষার্থীকে উপহার দেন ও তাদেরকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানান।

শনিবার পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাইলধর গ্রামের বাড়িতে কবর জেয়ারতে ছুটে আসেন বাবু এমপির জ্যৈষ্ঠ পুত্র ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। কবর জেয়ারতে এসে বাবার কবরের পাশে শিশুদের দেখে তিনি অনেক খুশি হন।

আরও পড়ুন:

এক বছর পর উৎপাদনে সিইউএফএল

জানা যায়, তারা বারখাইন শিলাইগড়া দাওয়াতে ইসলামি মাদ্রাসার শিক্ষার্থী। তাদের দিয়ে খতমে কুরআনের আয়োজন করেন প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি’র সাবেক একান্ত সচিব ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ