35 C
আবহাওয়া
৯:৫৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল

এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল

এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন , শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনে কোনো নির্বাচনে হবে না। আওয়ামী লীগ বর্গীর রূপ নিয়েছে। ভোটের অধিকার একবার নয়, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই ভোট চুরি করে। তারা সন্ত্রাস করবে, চুরি করবে- এটা হয় না।

শনিবার (৫ নভেম্বর) বরিশালে বিএনপির বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এ কথা বলেন।

তিনি বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, আমাদের অবস্থান একদম স্পষ্ট। এই সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে; পার্লামেন্ট ভেঙে দিতে হবে। এরপর নতুন তত্ত্বাবধায়ক সরকার গঠিত হবে, আর তাদের অধীনেই নির্বাচন হবে’।

ফখরুল বলেন, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল ততদিন দেশে উন্নয়ন হয়েছে। এই বরিশালেও অনেক উন্নয়ন হয়েছে বিএনপির আমলে। আওয়ামী লীগ বিএনপির সব অর্জনকে ধ্বংস করেছে। এখন দেশের ৪২ শতাংশ মানুষ চরম দারিদ্র্য সীমার নিচে বসবাস করছে।

বরিশালে গণ সমাবেশে বিএনপি'র নেতাকর্মীদের উপস্থিতি
বরিশালে গণ সমাবেশে বিএনপি’র নেতাকর্মীদের উপস্থিতি

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান,  মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, মজিবর রহমান সরোয়ার, মোয়াজ্জেম হোসেন আলাল,ব্যারিস্টার শাহজাহান ওমর, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, হাবিবুন নবী সোহেল, বিলকিস জাহান শিরিন প্রমুখ।

নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই ১১টার দিকে পবিত্র কোরআন তেলাওয়াত শেষে বরিশালের সমাবেশ শুরু হয়।

বরিশালের ছয়টি জেলার সকল উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে নেতাকর্মীরা এই সভায় অংশগ্রহণ করেছেন বলে জানায় বিএনপির বরিশাল মহানগরের আহবায়ক কমিটি।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ