30 C
আবহাওয়া
৩:১৪ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় গাড়ির ধাক্কায় আহত জাহিদ আকন্দ (৩৬) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জাহিদ শরিয়তপুরের নড়িয়া উপজেলার বাবুর্চির গ্রামের মৃত আলী আকন্দের ছেলে। রাজধানীর ডেমড়া এলাকায় পরিবারের সাথে থাকতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

নিহতের বোন মাহমুদা আক্তার জানান, আমার ভাইয়ের কিছুটা মানসিক সমস্যা ছিল। সে বাসায় ঠিকমতো থাকতো না। গত ৩১ অক্টোবর বিকেলে সড়ক দুর্ঘটনা আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে নিউরোসার্জারি বিভাগে তাকে ভর্তি করেন।

তিনি জানান, গত ১ নভেম্বর চিকিৎসকরা আমার ভাইকে ছাড়পত্র দেন। এরপর তাকে বাসায় নিয়ে যাই। কিন্তু গতকাল শুক্রবার গভীর রাতে আবার অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ