34 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি লোক ভাড়া করে জনসমাগম করছে: ওবায়দুল কাদের

বিএনপি লোক ভাড়া করে জনসমাগম করছে: ওবায়দুল কাদের

বিএনপি লোক ভাড়া করে জনসমাগম করছে: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: বিএনপি বরিশালে টাকার বিনিময়ে লোক ভাড়া করে মহাসমাবেশে করছে। আর ভাড়া করা লোক দিয়ে আন্দোলন করার হুমকি দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৫ নভেম্বর) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি। সকাল থেকেই কুমিল্লা টাউন হল মাঠে মহানগরীর ২৭টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা জড়ো হন। বেলা ১১টায় জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে সম্মেলনের প্রথম পর্ব শুরু হয়।

সম্মেলন উদ্বোধন করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার বিএনপির সভা সমাবেশে বাধা দিচ্ছে না। পরিবহন শ্রমিকরা দলটির নৈরাজ্যের ভয়েই গণপরিবহন বন্ধ রেখেছেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের সবচেয়ে বড় দুর্যোগর নাম বিএনপি। তাদের ক্ষমতা দখলের স্বপ্ন রঙিন খোয়াব ছাড়া আর কিছুই নয়। ডিসেম্বরে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপির আন্দোলন ঠেকাতে তৃণমূলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মুচলেকা দিয়ে পালিয়ে যাওয়া লোক এখন বিএনপির নেতা। দেশের মানুষ দণ্ডিত ও সন্ত্রাসীদের দেশ চালাতে দেবে না।

২০১৭ সালের ২২ জুলাই কুমিল্লা মহানগর আওয়ামী লীগের প্রথম কমিটি গঠন হয়।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ