34 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দেবরকে বিয়ের দাবিতে ভাবির অনশন

দেবরকে বিয়ের দাবিতে ভাবির অনশন

ভাবি

বিএনএ মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে দেবরকে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন সাবেক ভাবি নাসিমা আক্তার। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। নাসিমা আক্তার হলেন অভিযুক্ত দেবর আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আলমের সাবেক স্ত্রী।

স্থানীয়রা জানান, নাসিমা আক্তার দেবর সালামকে প্রেমিক দাবি করে তার বাড়িতে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল থেকে অনশন শুরু করেন। নাসিমার দাবি, বিয়ের পর থেকেই পুলিশ সদস্য দেবরের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন তিনি। এছাড়া বিয়ের আশ্বাস দিয়ে সালাম স্বামীকে তালাকের পরামর্শ দেয়। সেই আশ্বাসে তিনি আগের স্বামীকে ডিভোর্স দেন। পরে বিষয়টি জানাজানির পর স্থানীয়ভাবে নিষ্পত্তি হলেও সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী বিষয়টি তার আগের কর্মস্থল জেলার নবীগঞ্জ থানা-পুলিশকে জানান। সেই সঙ্গে জেলা পুলিশ সুপারের কাছেও অভিযোগ করেন তিনি। বর্তমানে অভিযোগটির তদন্ত চলছে।

এর মধ্যে বৃহস্পতিবার আব্দুস সালামের পরিবার গোপনে অন্যত্র তার বিয়ে ঠিক করে। এ খবর পেয়ে বিয়ের দাবিতে অনশনে বসেন ভাবি নাসিমা।

এ বিষয়ে ইউপি সদস্য তাজউদ্দিন জানান, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদে সালিস বৈঠক হয়েছিল। কিন্তু সালাম বৈঠকের রায় মানেননি।

এদিকে বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ