34 C
আবহাওয়া
১:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পুত্র ঈশানকে সামনে আনলেন নুসরাত

পুত্র ঈশানকে সামনে আনলেন নুসরাত

নুসরাত

বিএনএ বিনোদন ডেস্ক: তুমুল বিতর্ক মাথায় নিয়েই গত ২৬ আগস্ট পুত্র ঈশানকে জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর পুত্রের পিতৃপরিচয় নিয়ে শুরু হয় নতুন আলোচনা। ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত- এ খবর প্রকাশ‌্যে আসার পর আলোচনায় কিছুটা ভাটা পড়ে। কিন্তু তারপর এ জুটির বিয়ে নিয়ে শুরু হয় নয়া অধ‌্যায়। কিছুদিন আগে যশের জন্মদিনে তাকে স্বামী হিসেবে স্বীকৃতি দেন তৃণমূল সাংসদ নুসরাত।

দীপাবলির উৎসবে ভক্তদের বড়সড় চমক দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহান! ইনস্টাগ্রামে নিজের ও স্বামী যশ দাশগুপ্তের দীপাবলি উদযাপন তো বটেই, এই প্রথম প্রকাশ্যে এনেছেন সদ্যোজাত ঈশানের ছবিও। খবর আনন্দবাজার পত্রিকার

বেগুনি সিল্ক শাড়ির সঙ্গে ছিমছাম গহনা, হালকা রূপটান। নরম আলোয় মোহময়ী নুসরাত। আঁচলের ফাঁকে বেরিয়ে পড়েছে ছেলে ঈশানের ছোট্ট মাথা। বেগুনি রঙের পাঞ্জাবি, চোস্ত পাজামায় স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়েছেন যশও। ইনস্টাগ্রামে নুসরাতের দীপাবলির উপহারে মাতোয়ারা ভক্তরাও।

আলোর উৎসবের আগেই কাশ্মীর থেকে ফিরেছেন এ নায়িকা। ভূস্বর্গে যশের সফরসঙ্গী ছিলেন। পাশাপাশি এনা সাহার আগামী ছবিতে ফের জুটি বাঁধছেন দুজনে। সেই ছবির একটি গানও ক্যামেরাবন্দি হয়েছে কাশ্মীরে। ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন আলাদা থাকার পর কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ