34 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সীমান্তে পড়ে আছে দুই বাংলাদেশির মরদেহ

সীমান্তে পড়ে আছে দুই বাংলাদেশির মরদেহ

সীমান্তে পড়ে আছে দুই বাংলাদেশির মরদেহ

বিএনএ, সিলেট: সিলেটের ডোনা সীমান্তে গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া দুই বাংলাদেশির মরদেহ দুইদিন ধরে নো-ম্যানস ল্যান্ডে পড়ে আছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহগুলো উদ্ধার করা হয়নি।

লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নের ডোনা সীমান্তের ১৩৩১ নম্বর পিলারের পাশে বুধবার দুপুরে দুই বাংলাদেশির মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয় লোকজন বিষয়টি বিজিবি ও পুলিশকে জানান।

নিহত আসকর আলী ও আরিফ মিয়া সীমান্তবর্তী এলাগুল এলাকার বাসিন্দা।

নিহতদের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন তারা। এরপর আর ফিরে আসেননি।

পুলিশের ধারণা, আসকর ও আরিফ মঙ্গলবার রাতে অবৈধভাবে ভারতে প্রবেশ করে থাকতে পারেন। ওই রাতে কিংবা ভোরের কোনো এক সময়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বা সে দেশের খাসিয়া আদিবাসীদের গুলিতে মারা যেতে পারেন তারা।

১৯ বিজিবির সুরইঘাট ক্যাম্পের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, দুজনের মরদেহ উদ্ধারে বৃহস্পতিবার সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) পতাকা বৈঠক হয়েছে।

বিজিবির ওই কর্মকর্তারা জানান, পতাকা বৈঠকে হত্যার দায় অস্বীকার করেছে বিএসএফ। এমনকি মরদেহগুলো বাংলাদেশের অভ্যন্তরে রয়েছে বলেও জানিয়েছে তারা। যদিও বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে মরদেহগুলো ভারতের অভ্যন্তরে রয়েছে।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ