29 C
আবহাওয়া
৯:০৪ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » মুম্বাইয়ের কাছে বড় ব্যবধানে হারল মুস্তাফিজের রাজস্থান

মুম্বাইয়ের কাছে বড় ব্যবধানে হারল মুস্তাফিজের রাজস্থান

মুম্বাইয়ের কাছে বড় ব্যবধানে হারল মুস্তাফিজের রাজস্থান

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ৫১ তম ম্যাচে টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৮ উইকেটে হারল রাজস্থান রয়্যালস । মঙ্গলবার(৫ অক্টোবর) শারজা ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

টস হেরে ব্যাট করতে নেমে জেমস নিশাম,নাথান কুল্টার-নাইল ও জাসপ্রীত বোমরার বোলিং তোপে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯০ রান সংগ্রহ করে রাজস্থান। যা কিনা এই মাঠের সর্বনিম্ন স্কোর। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ৮ ওভার ২ বলে ৭০ বল হাতে রেখে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় মুম্বাই।যা কিনা এই মাঠে বেশিবল বাকী রেখে জয়।

ছোট টার্গেট তাড়া করতে নেমে মুস্তাফিজের প্রথম ওভারে রোহিত শর্মা ১ চার ১ ছক্কায় ও দুই ডাবল রানে তুলে নেন ১৪ রান। এরপর সাকারিয়া অসাধারণ বোলিং করে দ্বিতীয় ওভার মেইডেন নিয়ে দলীয় চতুর্থ ওভারের দ্বিতীয় বলে বিধ্বংসী হয়ে ওঠা রোহিতকে ফিরায় তিনি। আউটের আগে ১৩ বলে ১ চার ও ২ ছক্কায় করেন ২২ রান মুম্বাইয়ের এই অধিনায়ক।

পঞ্চম ওভার করতে এসে উইকেটের স্বাদ পান ফিজ । ওভারের চতুর্থ বলে সুরইয়া কুমারকে দারূণ এক ডেলিভারিতে বোকা বানিয়ে লমরর(সাব)হাতে ক্যাচে আউট করে।৮ বলে ৩ চারে ১৩ রানে ইনিংস খেলেন এই ব্যাটার।

এরপর ঈশান কিষাণের ২৫ বলে ৫০ রানের ঝড়ো ব্যাটিংয়ে ৫ রান করা হার্ডিক পান্ডিয়াকে নিয়ে জয় নিশ্চিত করে।

এর অগে টস হেরে ব্যাট করতে নেমে জেমস নিশাম,নাথান কুল্টার-নাইল ও জাসপ্রীত বোমরার পেস এ্যাটাকের সামনে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯০ রান নিয়ে  তাসের ঘরের মত ধসে যায় সানজু স্যামসনের দলের ব্যাটিং লাইন আপ।রাজস্থানের হয়ে ১৯ বলে ৩ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ২৪ রানের ইনিংস খেলেন এভিন লুইস।মুস্তাফিজ ৭ বলে ১ ছক্কায়৮ রান নিয়ে অপরাজিত থাকেন।নাথান কুল্টার-নাইল ৪টি,জেমস নিশাম ৩টি ও জাসপ্রীত বোমরা নেন ২টি উইকেট।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ