29 C
আবহাওয়া
৫:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিভিন্ন ব্র্যান্ডের ভেজাল প্রসাধনীসহ গ্রেপ্তার ১

রাজধানীতে বিভিন্ন ব্র্যান্ডের ভেজাল প্রসাধনীসহ গ্রেপ্তার ১

রাজধানীতে বিভিন্ন ব্র্যান্ডের ভেজাল প্রসাধনীসহ গ্রেপ্তার ১

বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি-বিদেশি ব্র্যান্ডের ভেজাল প্রসাধনীসহ একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেপ্তার ব্যক্তিরের নাম- মো. কামাল হোসেন।

রোববার (৪ সেপ্টেম্বর) রাতে কামরাঙ্গীরচরের মধ্য ইসলাম নগর আচারওয়ালার ঘাট গলির একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কামরাঙ্গীরচরের মধ্য ইসলাম নগর আচারওয়ালার ঘাট গলির একটি বাসায় অবৈধভাবে বিভিন্ন ভেজাল প্রসাধনী তৈরির খবর পেয়ে রোববার সেখানে অভিযান চালানো হয়। এ সময় বিপুল পরিমাণ আই লাইনার, কাজল, জেল ও লিপিস্টিক জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কামাল অবৈধভাবে স্থাপিত ভেজাল প্রসাধনী তৈরির কারখানার কর্মচারী। এ ভেজাল কারখানার মালিক মো. রিপন ও তার সহযোগী মো. জাবেদ পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছেন। পলাতকদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

পুলিশ জানায়, মানব দেহের জন্য ক্ষতিকর দেশি-বিদেশি বিভিন্ন ব্যান্ডের নামে এসব ভেজাল প্রসাধনী ঢাকা মহানগরসহ সমগ্র দেশে চক্রটি বিক্রি করছে। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ