31 C
আবহাওয়া
১:০৯ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » খোদা আমাকে এমপি বানিয়েছে, আপনারা না :এমপি তুহিন

খোদা আমাকে এমপি বানিয়েছে, আপনারা না :এমপি তুহিন

খোদা আমাকে এমপি বানিয়েছে, আপনারা না :এমপি তুহিন

বিএনএ,ময়মনসিংহ: ২০০৫ সালের ৫ জানুয়ারী খোদা আমাকে এমপি বানিয়েছে, আপনারা না। কথা সত্য না মিথ্যা। আমাকে আপনারা ভোট দেন নাই। আমি আপনাদের কাছে  ভোট চাইতে আসি নাই।ময়মনসিংহ- ৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনের এমন বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়েছে। এই বক্তব্য নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

খোঁজ নিয়ে জানা যায়, গত শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে নান্দাইল উপজেলা মোয়াজ্জেমপুর ইউনিয়নের কালিয়াপাড়া বাজারে ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওই ভিডিওতে তিনি আর বলেন, জবাব চাই, আপনাদের কাছে। জবাব মুখে দিতে হবে, পারবেন না দিতে। ভালো না লাগলে সোজা চলে যাবেন, উল্টো দিকে। আমার কোন আপত্তি নাই। কিন্তু আমি যা কথা বলবো, প্রশ্ন করবো, জবাব আপনাদের দিতে হবে। ২০০৫ সালের ৫ জানুয়ারী খোদা আমাকে এমপি বানিয়েছে, আপনারা না। কথা সত্য না মিথ্যা। পিছনের মানুষ কি বোবা? আমি প্রত্যেকটা মানুষের জবাব চাই।

তিনি আরও বলেন, ২০০৫ সালের ৫ই জানুয়ারী খোদা যখন আমাকে এমপি বানালো তখন আমার সাথে যিনি (সাবেক মেজর জেনারেল আব্দুস সালাম) ছিলেন। তিনি আমার সম-পর্যায়ের  মানুষ ছিলেন না। তিনি অনেক বড় মানুষ ছিলেন। উনি দেখতে সুন্দর, আমার চেয়ে লম্বা ।দুই, তিন, পাঁচ, ছয় ইঞ্চি লম্বা ছিলেন। এদেশের মানুষ কি তখন ভেবে ছিল জেনারেল সাহেবের (সাবেক মেজর জেনারেল আব্দুস সালাম) হঠাৎ করে বিদায় হবে। আর তুহিনের হঠাৎ করে নান্দাইলে আগমন হবে, আপনারা চান নাই। এমনও মানুষ আছে আমাকে আপনারা চিনতেন না। এমনও মানুষ আছে, রাজনীতির বাইরের মানুষ আমাকে জীবনে দেখেন নাই, কথা ঠিক না বেঠিক?

এমপি তুহিন বলেন, নান্দাইলের মানুষ অতিষ্ট হয়ে গিয়েছিল, নান্দাইলের মানুষ যন্ত্রণায় কাতরাচ্ছিল। নান্দাইলের আলেম সমাজ পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে পারতো না। ভোর রাতে ফজরের আজানের সময় মসজিদে আযান দিতে পারতো না নর্তকীর নাচের আওয়াজে। তখন মানুষ কষ্ট পেত। ঠিক তেমনি এক মুহুর্তে খোদা তাকে (সাবেক মেজর জেনারেল আব্দুস সালাম) জব্দ করলেন, আমার মতো তুচ্ছ মানুষকে এমপি বানালেন। আমাকে আপনারা ভোট দেন নাই। আমি আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই।

সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবু বকর ছিদ্দিক বাহার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর ছিদ্দিক, সাধারণ সম্পাদক হাফেজ আজিজুল ইসলাম, স্থানীয় চেয়ারম্যান মোছা. তাসলিমা আক্তার, যুবলীগ নেতা মো. শাহজাহানসহ প্রমুখ।

সম্মেলনে উপস্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, এমপি সাহেব এমন কোন কথাই তার বক্তব্যে বলেননি। একটি কুচক্রি মহল সুপার এডিট করে ভিডিওটি ফেসবুকে একটি ফেইক আইডি থেকে ছড়িয়ে দিয়েছে। আমরা তাকে খুঁজছি, তাকে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিষয়ে জানতে এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিনের নাম্বারে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ