33 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

ট্রেনে কাটা

বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে মো. সাজ্জাদ হোসেন ইমন (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (৪ জুলাই) রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের উপজেলার মস্তাননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ইমন উপজেলার ওচমানপুর ইউনিয়নের মরগাং গ্রামের মৃত ছালেহ আহম্মদ সওদাগরের পুত্র। সে চলতি বছর নাহেরপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

ওচমানপুর ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের সদস্য শাহাদাত হোসেন বলেন, ইমন মস্তাননগর এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে গিয়ে সোমবার রাতে রেললাইনে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যায়। পরে তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসার হয়। রাত ১২টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রেলওয়ে পুলিশ (জিআরপি) সীতাকুণ্ড ফাঁডির ইনচার্জ  উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, সোমবার রাতে ট্রেনে কাটা পড়ে কেউ মারা যাওয়ার ব্যাপারে আমি অবগত নই। অনেক সময় দুর্ঘটনা ঘটলে আমাদের কাছে খবর আসার আগে পরিবার মরদেহ নিয়ে গিয়ে দাফন করে ফেলে। কারো অভিযোগ না থাকলে মরদেহের ময়নাতদন্ত হয় না। তারপরও আমি বিষয়টি খবর নিয়ে দেখছি।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ