33 C
আবহাওয়া
৩:৩৪ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মেসির বিদায়ে পিএসজির ইনস্টাগ্রাম ফলোয়ারে ভাটা

মেসির বিদায়ে পিএসজির ইনস্টাগ্রাম ফলোয়ারে ভাটা

মেসি

স্পোর্টস ডেস্ক: পিএসজি থেকে মেসির বিদায় অবশেষে সম্পন্ন হয়েছে। শনিবার রাতে ফরাসি ক্লাবটির হয়ে শেষ ম্যাচ খেলেছেন তিনি। বিদায়ী বার্তায় ক্লাব এর ভক্ত সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টাইন তারকা। ক্লাবের পক্ষ থেকে ও তাকে জানানো হয়েছে বিদায়ী অভ্যর্থনা। তার সাথে বিদায়ের তালিকায় যোগ হলো আরও একটি নাম, সার্জিও রামোস।

অন্যদিকে পিএসজি ছাড়ছেন দলটির কোচ ক্রিস্টোফে গালতিয়েরও। সব নিয়ে ফরাসি ক্লাবটি থেকে এমন বিদায়ে কমতে থাকে ইনস্টাগ্রাম ফলোয়ার। আর ৩ জুন লা পুলগা শেষ ম্যাচ খেলার পর এ ফলোয়ার কমেছে প্রায় এক মিলিয়ন।

আর্জেন্টাইন তারকার ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এখন ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮.৮ মিলিয়ন, যা দুদিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন।

এদিকে পিএসজির হয়ে শেষটা ভালো হলো না লিওনেল মেসির। বরং গত পরশু রাতে পিএসজির জার্সি গায়ে শেষ ম্যাচটিতেও নিজ দলের সমর্থকদের দুয়ো হজম করতে হয়েছে তাকে। ওই তিক্ততার পাশাপাশি শেষ ম্যাচটাতে মেসির ভাগ্যে জুটেছে দৃষ্টিকটু সুযোগ মিস আর দলের হারের হতাশা। পরশু মেসির শেষ ম্যাচে পিএসজি নিজেদের ঘরের মাঠে ২-৩ গোলে হেরে গেছে ক্লেরমন্তের কাছে। পিএসজির হারটাও আবার নিজেদের ঘরের মাঠে, ২-০ গোলে এগিয়ে যাওয়ার পর! আগেই লিগ শিরোপা নিশ্চিত করা পিএসজিকে মৌসুম শেষ করতে হলো হারের হতাশা দিয়ে।

মেসির পাশাপাশি স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসেরও ছিল পিএসজির জার্সি গায়ে শেষ ম্যাচ। স্পেনের লা লিগা ছেড়ে দুজনে প্রায় একই সঙ্গে পিএসজিতে যোগ দিয়েছিলেন। রিয়াল মাদ্রিদ ছেড়ে রামোস পিএসজিতে নাম লেখান ২০২১ সালের ৮ জুলাই। বার্সেলোনা ছেড়ে মেসি পিএসজির সঙ্গে চুক্তিটা করেন ২০২১ সালের ১০ আগস্ট। দুজনেই চুক্তিটা করেছিলেন দুই বছর মেয়াদি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ