33 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জুলাইয়ে বাংলাদেশে আসছেন মার্টিনেজ

জুলাইয়ে বাংলাদেশে আসছেন মার্টিনেজ

মার্টিনেজ

স্পোর্টস ডেস্ক: আগামী জুলাইয়ে ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। তবে এমন এক মহাতারকাকে নিয়ে আসার কাজটা তো আর সহজ নয়, আবেগের সঙ্গে বিষয়টার বাণিজ্যিক একটা ব্যাপারও জড়িত। সেই কাজটা করতেই এখন শতদ্রু দত্ত ঢাকায়। রোববার দিনভরই স্পন্সরদের সঙ্গে মিটিং নিয়ে ছিলেন ব্যস্ত!

সেই ঠাসবুনট দিনের শেষবেলায় এসে সুখবরই শোনালেন এই স্পোর্টস প্রমোটর। তিনি জানালেন, সব ঠিকঠাক মতোই এগোচ্ছে। তবে লিওনেল মেসির সতীর্থের ঢাকা সফরটা স্রেফ বাণিজ্যিক দৃষ্টিকোণ থেকে দেখার সুযোগ থাকছে না। সবকিছু ঠিক থাকলে গুডউইল অ্যাম্বাসেডর হয়ে রাজধানীতে পা রাখবেন গত বছর কাতার বিশ্বকাপে গোলপোস্টের নিচে জাদু দেখানো এই আর্জেন্টাইন তারকা।

আগামী ৩ জুলাই সকালে বাংলাদেশে পা রাখবেন মার্টিনেজ। পরিকল্পনা আগের মতোই। তবে দিনের সূচিতে কিছু কাটছাঁট হতেও পারে। তার আগে শতদ্রুর কথায় যেন স্বস্তির পরশ, ‘স্পন্সরদের সঙ্গে আজ (গতকাল) দিনভরই ট্যুর নিয়ে কথাবার্তা হলো। আমি নিজেও পুরোটা মার্টিনেজকে জানালাম। ওকে গুডউইল ট্যুর হিসেবে সফরটা বিবেচনা করতে বললাম। আর সেটা হলে ওর পেমেন্টও অনেক কমে যাচ্ছে। টোকেন মানি নিয়ে যদি এটা করা যায় তবে ওর সফরের খরচটাও কমবে। স্থানীয়ভাবে খরচ হলে তো আর এনবিআরের (ন্যাশনাল বোর্ড অব রেভিনিউ) অনুমতি লাগবে না!’

এটা হলে বাংলাদেশে মার্টিনেজের অবস্থানের সময়টাও কমে আসতে পারে। আগে কথা ছিল পুরো ২৪ ঘণ্টা তিনি ঢাকায় থাকবেন। এবার শতদ্রু বলছিলেন, ‘মার্টিনেজ ওর সম্মানীটা কম নিয়ে কিছুক্ষণের জন্য এখানে এলো, এটাই চেষ্টা করছি। দুই-তিন ঘণ্টা থেকে চলে গেল- এমনটাই পরিকল্পনা করছি।’

গুঞ্জন ছিল ৩০ বছর বয়সি বিশ্বকাপজয়ী এই গোলকিপারের স্ত্রী আমান্দা মার্টিনেজও ঢাকা ও কলকাতা সফরে আসতে পারেন। কিন্তু শতদ্রু সেই গুঞ্জনের ইতি টানলেন, ‘বুঝতে পারছি- আমার ফেসবুক পেজে দিবুর সঙ্গে ওর স্ত্রীর ছবি দেখে এই প্রশ্নটা এসেছে। আসলে ওর স্ত্রী আসছে না।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ