38 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ১৭ মাস ঘরবন্দি সানির স্বামী!

১৭ মাস ঘরবন্দি সানির স্বামী!

সানি

বিনোদন ডেস্ক: করোনা মহমারির এ সময়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন বলিউড সেনসেশন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। ১৭ মাস পরিবারের সদস্যদের থেকে দূরে রয়েছেন তিনি। মানসিক চাপে রয়েছেন সাবেক পর্নোস্টারের স্বামী ড্যানিয়েল।

গণমাধ্যমে এক সাক্ষাৎকারে ড্যানিয়েল ওয়েবার বলেন, এই মহামারিতে মানসিক চাপে ভুগছি। আমার আপনজনেরা করোনা পজিটিভ, অসুস্থ হয়েছেন। চেনা জানা অনেকেই মারা গেছেন। সব সময় বাড়িতে বন্দি থাকা এবং ১৭ মাস পরিবারের সদস্যদের না দেখতে পাওয়াটাও মানসিক চাপের কারণ। আমি অন্য সবার মতোই। এই মহামারির সময় যদি কেউ বলে মানসিক চাপে ভোগেননি, তিনি মিথ্যা বলেছেন।

তিনি আরও বলেন, মানসিক চাপে না ভোগাটা অসম্ভব। কারণ আর্থিকভাবে স্বচ্ছ্বল হওয়ার ওপর এটি নির্ভর করে না। অনেক অর্থ আছে এমন মানুষও করোনায় মারা গেছেন। এটি টিকে থাকার লড়াই। আমরা সবাই উদ্বেগের মধ্যে দিন কাটাচ্ছি। এটি বেঁচে থাকার লড়াই এবং নিজেদের ও আপনজনদের রক্ষার চেষ্টা করছি।

তিন বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন সানি লিওন ও ড্যানিয়েল। তাদের তিন সন্তান। ২০১৭ সালে মেয়ে নিশা কর ওয়েবারকে দত্তক নেন সানি-ওয়েবার। এরপর ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে মা-বাবা হন তারা। দুই ছেলের নাম রাখেন অ্যাশার সিং ওয়েবার ও নোয়াহ সিং ওয়েবার।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ