39 C
আবহাওয়া
৬:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঈদে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে পিকআপ চাপায় প্রাণ গেল দুই বন্ধুর

ঈদে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে পিকআপ চাপায় প্রাণ গেল দুই বন্ধুর

ঈদে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে পিকআপ চাপায় প্রাণ গেল দুই বন্ধুর

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে পিকআপ চাপায় প্রাণ গেল দুই বন্ধুর। এই ঘটনায় গুরুতর আহত আরেক বন্ধু। বৃহস্পতিবার (৫ মে) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ফুলবাড়ীয়া শিবগঞ্জ সড়কের ছলির বাজার এলাকায় ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার চকরাধাকানাই গড়পাড়া গ্রামের প্রবাসী মজিবর রহমানের ছেলে আ. হান্নান (১৭), আলা উদ্দিনের ছেলে নয়ন (১৬)। আহত বিদ্যানন্দ গ্রামের হেলালের ছেলে শাহিন মিয়া (১৯)।

ফুলবাড়িয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. হানিফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, তিন বন্ধু মিলে ঈদ আনন্দ করতে এক মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে ছিলেন। তারা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। গতির কারণে ছলির বাজার এলাকায় বিপরিত দিক থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হয়। এসময় আহত হয় অপর বন্ধু।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরতহাল প্রতিবেদন প্রক্রিয়া চলছে। অপরজন ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অজ্ঞাত পিকআপ চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ