36 C
আবহাওয়া
১২:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

দুর্ঘটনা

বিএনএ,ঢাকা : রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। ব্যক্তিগত গাড়ি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৫ মে) ভোর সাড়ে ৪টার দিকে উত্তরা পশ্চিম থানা এলাকার ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার মোড়ে এ ঘটনা ঘটে।
নিহত দুজন হলেন-অটোরিকশার চালক মো. তৈয়ব আলী (৬৫) ও যাত্রী তাইফুর রহমান (২৫)। অটোরিকশাচালক তৈয়বের গ্রামের বাড়ি জামালপুর জেলার মেলান্দহে। তিনি রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে থাকতেন।তাইফুরের গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জে। তিনি উত্তরায় থাকতেন।
উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) নুরুল হক বলেন, ব্যক্তিগত গাড়ি ও অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সকাল ৬টার দিকে অটোরিকশাচালক তৈয়বকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যদিকে যাত্রী তাইফুর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে মারা যান।
এসআই নুরুল হক জানান, নিহত দুজনের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে ময়নাতদন্ত জন্য। অটোরিকশা ও ব্যক্তিগত গাড়ি বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে।এ দুর্ঘটনায় ব্যক্তিগত গাড়ির চালক বুলবুল আহমেদ সামান্য আহত হন। স্থানীয় একটি হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তিনি এখন পুলিশের হেফাজতে আছেন।
অটোরিকশাচালক তৈয়বের ছেলে মিরাজুল ইসলাম জানান, গতকাল রাতে তার বাবা ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হন। সকালে পুলিশের কাছ থেকে তিনি খবর পান, তার বাবা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।তাইফুরের খালু শরিফ মিয়া জানান, তাইফুর উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

Loading


শিরোনাম বিএনএ