28 C
আবহাওয়া
১২:১৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বৃষ্টিতে চট্টগ্রামের নিচু এলাকার সড়কে জলাবদ্ধতা

বৃষ্টিতে চট্টগ্রামের নিচু এলাকার সড়কে জলাবদ্ধতা

ছবিটি চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী সড়কের

বিএনএ,চট্টগ্রাম : কয়েক ঘন্টার বৃষ্টির পানিতে চট্টগ্রাম নগরীর নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। নগরীর নালা-নর্দমা অপরিষ্কার থাকায় প্লাবিত এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। পানি ও কাদায় সড়কে চলাচলে নাগরিক জীবনে নেমে আসে চরম দুর্ভোগ। সবচেয়ে বেশি বেকায়দায় পড়েছেন নিম্ন আয়ের মানুষ। বিভিন্ন বস্তিতে বসবাসরত গরিব অসহায় মানুষরা পানিবন্দি হয়ে পড়েন। প্লাবিত এলাকায় রিকশা, অটোরিকশা, টেম্পুসহ ছোট যানবাহন ও পথচারীদের চলাচলে দুর্ভোগে পড়তে হয়।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বৃহস্পতিবার ( ৫ মে ) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৩ দশমিক ৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। মেঘের গর্জন আর অঝোর ধারার বৃষ্টি পুরো শহরকে কাকভেজা করেছে। তবে ভারি বৃষ্টি না হলেও দিনভর চট্টগ্রামের আকাশে এমন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকবে। সেইসঙ্গে আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে এবং রাত ও দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। এরপর আগামী দুইদিন আবহাওয়ার কিছুটা উন্নতি হবে। রোববার থেকে আবার ভারি বৃষ্টিপাত শুরু হতে পারে।

প্লাবিত এলাকাগুলোর মধ্যে রয়েছে, নগরীর বাকলিয়া, প্রবর্তক মোড়, চান্দগাঁও, বহদ্দারহাট, হালিশহর, সরাইপাড়া, চকবাজার, কাতালগঞ্জ, মুরাদপুর, নাসিরাবাদ, ডিসি রোড, কাপাসগোলা, চাক্তাই, আছদগঞ্জ, খাতুনগঞ্জ ও অক্সিজেন – বায়েজিদ সড়ক। এসব এলাকায় পানি জমে থাকার খবর পাওয়া গেছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ