28 C
আবহাওয়া
২:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পতিতাবৃত্তি করার অভিযোগ, ৩ তরুণী উদ্ধার, গ্রেপ্তার ২

চট্টগ্রামে পতিতাবৃত্তি করার অভিযোগ, ৩ তরুণী উদ্ধার, গ্রেপ্তার ২

চট্টগ্রামে পতিতাবৃত্তি করার অভিযোগ, ৩ তরুণী উদ্ধার, গ্রেপ্তার ২

বিএনএ,চট্টগ্রাম: চাকরি দেওয়ার কথা বলে তিন তরুণীকে জোরপূর্বক একবছর আটকে রেখে পতিতাবৃত্তি করানোর অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। একইসঙ্গে উদ্ধার করা হয়েছে তিন তরুণীকে।

সোমবার (৩ মে) বিকেল ৩টায় বন্দর এলাকার আলী মাঝির পাড়ার ফারুক কলোনীর মোজ্জাম্মেলের বাসা থেকে তাদের আটক করে র‌্যাব-৭ পতেঙ্গা। মঙ্গলবার (৪ মে) র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন– বন্দর থানার দক্ষিণ মধ্যম আলী রোডের আলী মাঝির পাড়ার ফারুক কলোনীর মৃত সাহাব মিয়ার ছেলে মো. নুরুল আলম (৬০) এবং একই এলাকার সাহাবুদ্দিন জমিদারের বাড়ির আমজাদ আলী খাঁর ছেলে মো. আমির (৪৫)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, একটি সংঘবদ্ধ প্রতারকচক্র ব্রাহ্মণবাড়িয়া ও ভোলা থেকে তিন নারীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে চট্টগ্রামে নিয়ে আসে। এরপর তাদের দীর্ঘ ১ বছর আটকে রেখে জোরপূর্বক তাদেরকে দিয়ে পতিতাবৃত্তি করতে বাধ্য করেন। এ তথ্যের ভিত্তিতে গতকাল দুপুরে অভিযান চালিয়ে বন্দর থানার দক্ষিণ মধ্যম আলী রোড ফারুক কলোনীর মোজাম্মেলের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ওই বাসা থেকে তিন নারীকেও উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চাকরির প্রলোভন দিয়ে ওই মহিলাদের দিয়ে পতিতাবৃত্তি করানোর দায় স্বীকার করেন। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ, মনির

Loading


শিরোনাম বিএনএ