40 C
আবহাওয়া
৪:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় এতিম শিশুদের মানবিক সহায়তা দিলেন পুলিশ কর্মকর্তা

লোহাগাড়ায় এতিম শিশুদের মানবিক সহায়তা দিলেন পুলিশ কর্মকর্তা

লোহাগাড়ায় এতিম শিশুদের মানবিক সহায়তা দিলেন পুলিশ কর্মকর্তা

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ লকডাউনে মানুষ চরম অসহায় অবস্থায় জীবন যাপন করছেন।আবার চলছে মাহে রমজান। এই দুর্যোগ সংকটময় মুহুর্তে লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান দারুত তাওহীদ আল ইসলামিয়া হেফজখানা ও এতিমখানায় শিক্ষার্থীদেরকে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

৫ মে সকালে তিনি মাদ্রাসা পরিদর্শন করতে আসেন। এসময় তিনি মাদ্রাসার সকল এতিম শিশুদের জন্য খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় উপস্হিত ছিলেন পূর্ব কলাউজান দারুত তাওহীদ আল ইসলামিয়া হেফজখানা ও এতিমখানার পরিচালক, লোহাগাড়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য মাওলানা আবদুল জব্বার ফিরোজ সহ মাদ্রাসার শিক্ষকগণ।
No description available.

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, আমাদের থানার সুযোগ্য ওসি স্যারের নেতৃত্বে আমরা লোহাগাড়ার বিভিন্ন এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষকে পুলিশি সেবা পৌঁছি দিচ্ছি। আইন শৃঙ্খলার পাশাপাশি এলাকায় অসহায় মানুষের তরে নিজেকে নিয়োজিত রাখতে পারলে নিজেকে সৌভাগ্য বান মনে করি। করোনাকালীন সময়ে একটু কষ্ট লাঘবের জন্য কলাউজানের দারুত তাওহীদ আল ইসলামিয়া হেফজখানা ও এতিমখানার শিক্ষার্থীদেরকে পাশে নিজের সামর্থ্য অনুযায়ী এতিম শিশুদের কে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

বিএনএনিউজ২৪/ রায়হান সিকদার, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ