32 C
আবহাওয়া
১২:৫০ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬


বিএনএ, ফেনী :ফেনীর ফাজিলপুর মুহুরীগঞ্জে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ছয় জনে দাঁড়িয়েছে।  শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে  বালুমহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বরিশালের উজিরপুর উপজেলার আবুল হাওলাদারের ছেলে ট্রাক চালক মো. মিজান (৩২), কুমিল্লা জেলার লাকসাম মনোহরপুর এলাকার আমির হোসেনের ছেলে আবুল খায়ের (৩৮), তার ছেলে আশিক, একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের তিন বন্ধু ইয়াসিনের ছেলে সাজ্জাদ (১৬), রুহুল আমিনের ছেলে রিফাত (১৬) ও দ্বীন মোহাম্মদ।

চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বলেন, বন্ধুরা মিলে ঈদের শপিং করতে চট্টগ্রামে যাচ্ছিল। পথিমধ্যে এ দুর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু হয়েছে। বিকেলে শাকতলা আজিজিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে পাশাপাশি কবরে তাদের দাফন করা হয়েছে।

এ ঘটনায় নিহত আবুল খায়েরের শ্যালক রুবেল বলেন, আশিক ও তার বাবা আবুল খায়ের ট্রেনের ইঞ্জিনে বসে চট্টগ্রাম যাচ্ছিলেন। এমন সময় এ দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে আবুল খায়ের ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় আশিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান গণমাধ্যমকে বলেন বলেন, চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন মুহুরীগঞ্জ এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যায়। এ ঘটনায় এখন আরও তিনজনের মৃত্যুর খবর পেয়েছি।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ