33 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্র রাজনীতির নামে অপরাজনীতি চায়না বুয়েট অ্যালামনাই

ছাত্র রাজনীতির নামে অপরাজনীতি চায়না বুয়েট অ্যালামনাই


বিএনএ, ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ছাত্র রাজনীতির নামে বর্তমানে যা হচ্ছে, তা অপরাজনীতির বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছে বিশ্ববিদ্যালয়টির অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

শুক্রবার (৫ এপ্রিল) সংগঠনের সভাপতি অধ্যাপক ড. আইনুন নিশাত ও মহাসচিব প্রকৌশলী মাহ্তাব উদ্দিনের সই করা বিবৃতিতে বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশন এ মন্তব্য করেন।

সংগঠনের নেতারা বলছেন, শিক্ষার্থীদের নিরাপত্তার নিশ্চয়তা বিধান করা বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব। উদ্ভূত পরিস্থিতিতে সাধারণ শিক্ষার্থীরা যে নিরাপত্তাহীনতার কথা বারবার প্রকাশ করছেন, সে বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনায় আনার জন্য কর্তৃপক্ষকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন তারা।

এর আগে বুধবার (৩ এপ্রিল) বুয়েট অ্যালামনাই বোর্ড অব ট্রাস্টি ও বুয়েট আবাসিক হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট অ্যালামনাইদের সঙ্গে বুয়েট অ্যালামনাইয়ের সভাপতি অধ্যাপক ড. আইনুন নিশাতের নেতৃত্বে যৌথ জরুরি সভা হয়।

সভায় সম্প্রতি বুয়েটে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে উদ্ভূত সংকট ও অনিশ্চয়তা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এ অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক পরিস্থিতিতে সভায় উপস্থিত সব সদস্য গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করেন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ