35 C
আবহাওয়া
১১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরের ডিসি করোনায় আক্রান্ত

গাজীপুরের ডিসি করোনায় আক্রান্ত

গাজীপুরের ডিসি করোনায় আক্রান্ত

বিএনএ, গাজীপুর : গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলাম  (কোভিট ১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (৫ এপ্রিল) সকালে গাজীপুর জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভায় তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন। এ সময় ডিসি সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন ।

ডিজিটাল প্রযুক্তি জুম অ্যাপস এর মাধ্যমে লকডাউনের প্রথম দিনে অনুষ্ঠিত হয় এ করোনা প্রতিরোধ কমিটির সভা। সরকার নির্দেশিত করোনা প্রতিরোধে ১৮ দফা বাস্তবায়নের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা হয়। জেলার করোনা নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় সকল প্রদক্ষেপ গ্রহন করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন।

সভায় গাজীপুর সিভিল সার্জনসহ কমিটির সদস্য বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

জেলা প্রশাসনের কার্যালয় সূত্রে জানা গেছে, ডিসি কয়েক দিন যাবত  ঠান্ডা কাশি ও জ্বরে ভোগ ছিলেন। পরে অবস্থার অবনতি হলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। রোববার ( ৪) এপ্রিল নমুনার ফলাফলে করোনার পজিটিভ পাওয়া যায়।

বর্তমানে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে তার সরকারি বাংলোয় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। শারিরিক ভাবে তিনি মোটামুটি সুস্থ্য রয়েছেন এবং সকল সরকারি কাজ প্রযুক্তির সাহায্যে করে যাচ্ছেন ।

বিএনএনিউজ/ এম. এস. রুকন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ