31 C
আবহাওয়া
১:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চতুর্থ বিয়ে করছেন অভিনেত্রী কার্দাশিয়ান!

চতুর্থ বিয়ে করছেন অভিনেত্রী কার্দাশিয়ান!

অভিনেত্রী কার্দাশিয়ান

বিনোদন ডেস্ক: মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ান। বিচ্ছেদের পর বিয়ের জন্য আবারও প্রস্তুত। এর আগেও তিন বিয়ে করেছেন তিনি। প্রথম দুটোর কথা নাকি তিনি ঠিকভাবে বুঝে উঠতেই পারেননি। আর তৃতীয়টি বুঝতে পারলেও সেটিও টেকেনি। এবার প্রস্তুতি নিচ্ছেন চতুর্থ বিয়ের।

গত বছর অগস্ট মাসে প্রাক্তন প্রেমিক তথা কৌতুকশিল্পী পিট ডেভিডসনের সঙ্গে তার বিচ্ছেদ হয়। পিটের সঙ্গে ন’মাস সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী। তবে চার সন্তানের মা কিম খুব ভাল ভাবে জানেন, এ বার তিনি কী খুঁজছেন। তাই ঠিক করে নিয়েছেন নিশ্চিত না হয়ে আর কাউকেই গ্রহণ করবেন না।

কেমন পুরুষ পছন্দ কিমির? এবার তিনি ভাবছেন, এমন কারও সঙ্গে সম্পর্কে জড়াবেন, যিনি ইন্ড্রাস্ট্রির কেউ নন। ভাবনাচিন্তা, বিবেচনার মধ্যে রয়েছেন তিনি। নিশ্চিত যে, এমন কাউকে চান না, হলিউডে যিনি দারুণ জনপ্রিয়। বরং, ফিন্যান্সের সঙ্গে জড়িয়ে আছেন, এমন কেউ তার উপযুক্ত পছন্দ হবেন বলে ভাবছেন অভিনেত্রী।

কিম আগে তিন বার বিয়ে করেছিলেন। র‍্যাপার কানিয়ে ওয়েস্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। হয়েছিলেন চার সন্তানের জননীও। সম্প্রতি জানালেন, ফের বিয়ে করতে চান। আরও সন্তানের মা হওয়ার বাসনাও আছে তার। কিম আরও বলেন, চতুর্থ বিয়েই আমার জন্য সৌভাগ্যের হবে। তবে তৃতীয় বিয়েটিই আমার প্রথম সত্যিকারের বিয়ে। তার আগের দু’টি বিয়ে যে কী করে হল, ঠিকঠাক বুঝে উঠতে পারিনি।

২০০২ সালে মিউজিক প্রোডিউসার ড্যামন থমাসকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৪ সাল পর্যন্ত তাদের সম্পর্ক ছিল। পরের বিয়েটি টিকেছিল অল্প কিছু দিনই। আবার শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চান কিম। তবে আগে তো খুঁজে পেতে হবে মনের মানুষ!

বিএনএনিউজ২৪/হাফিজ,জিএন

Loading


শিরোনাম বিএনএ