31 C
আবহাওয়া
১:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » শেন ওয়ার্নের সম্পত্তির পরিমাণ কত?

শেন ওয়ার্নের সম্পত্তির পরিমাণ কত?


বিএনএ, স্পোর্টস ডেস্ক : মাত্র ৫২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কিংবদন্তী খেলোয়াড় শেন ওয়ার্নের। তাঁর মৃত্যুতে শোকের ছায়া ক্রিকেট দুনিয়ায়। বিশ্বের অন্যতম ধনী খেলোয়ার।

শেন ওয়ার্নের সম্পত্তি

এই কিংবদন্তী খেলোয়াড়ের মোট সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭৬ কোটি টাকা। তাঁর বার্ষিক আয় ভারতীয় মুদ্রায় প্রায় ২৫ কোটি টাকা। বিভিন্ন ব্র্যান্ড এন্ডর্সমেন্টের থেকে তাঁর আয় ছিল প্রায় ৮ কোটি টাকা, এক অন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে খবর এমনটাই।

শেন ওয়ার্নের বাড়ি

এই কিংবদন্তী ক্রিকেট প্লেয়ারের একটি বিলাসমহুল অ্যাপার্টমেন্ট ছিল অস্ট্রেলিয়ায়। এই বাড়ির দাম কয়েক কোটি টাকা। এছাড়াও সেই দেশে একাধিক বাড়ি ছিল তাঁর, জানা গিয়েছে এমনটাই।

শেন ওয়ার্নের গাড়ি

তাঁর গাড়ির সংগ্রহ চোখ ধাঁধানো। বিশ্বের সবথেকে দামী এবং বিলাস বহুল গাড়িগুলির ঠাঁই পেয়েছিল তাঁর গ্যারেজে। তাঁর গ্যারাজে ছিল Mercedes SUV। এছাড়াও Black Lamborghini, Ferrari-র মালিক ছিলেন।

উল্লেখ্য, ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্থা একটি সংক্ষিপ্ত বিবৃতি দিয়েছে। সেখানে বলা হয়েছে, থাইল্যান্ডের কোহ সামুই এলাকায় ছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন এই কিংবদন্তী। তাঁর সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, “শেন ওয়ার্ন থাইল্যান্ডে একটি ভিলায় ছিলেন। তাঁর ঘরে বহুবার ডাকাডাকির পরেও কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। এরপরই চিকিৎসকদের ডাকা হয়। তাঁরা চেষ্টা করলেও শেষপর্যন্ত আর কোনও লাভ হয়নি। ওয়ার্নকে আর বাঁচানো যায়নি।”

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ