39 C
আবহাওয়া
৩:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৩০ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪

চট্টগ্রামে ৩০ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪

চট্টগ্রামে ৩০ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৪

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী এলাকা থেকে ৯ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার ( ৪ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃতরা হলেন-কক্সবাজার জেলার টেকনাফ থানার গোদারব্রীজ এলাকার আবদুল গফুরের পুত্র শফিক আলম (৩৫), চকরিয়া থানার রামপুরার জয়নাল আবেদিনের পুত্র হাবিবুল্লাহ মেজবাহ (৩০), চকরিয়ার উত্তর হারবাংয়ের তাজুল মল্লুকের পুত্র আবু তাহের (৫৫) ও একই এলাকার কাদির হোসেনের মেয়ে সামসুন্নাহার (৪৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো.নুরুল আবছার জানান, মাদক কারবারিরা একটি প্রাইভেটকারযোগে ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের আনোয়ারা-বাঁশখালী রোড হয়ে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়ীটি থামানোর সংকেত দেয়। তারা গাড়ীটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় চারজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৯ হাজার সাড়ে ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, তারা দীর্ঘদিন যাবত প্রাইভেটকারটি ব্যবহার করে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে সরবরাহ করে আসছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ