27 C
আবহাওয়া
১২:২০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বিল গেটসের রুটি বানানোর ভিডিও ভাইরাল

বিল গেটসের রুটি বানানোর ভিডিও ভাইরাল


বিএনএ, বিশ্বডেস্ক : বিশ্বের অন্যতম সফল ও ধনী ব্যবসায়ী, প্রযুক্তি প্রতিষ্ঠান মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস। তার নিজ হাতে রুটি বানানোর একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বেলন চাকি দিয়ে বেলে রুটি বানাতে দেখা গেল বিল গেটসকে।

ভিডিওটি টুইট করেন সেলেব্রিটি শেফ ইটান বেরনাথ। সেখানে দেখা যায়, গেটসকে সঙ্গে নিয়ে ভারতীয় রুটি বানানোর কাজ করছিলেন ইটান। এসময় তাদেরকে হাস্যরসে মেতে উঠতেও দেখা যায়।

ইটান লিখেছেন, ‘বিল গেটস এবং আমি একসঙ্গে ভারতীয় রুটি তৈরি করেছি। আমি সদ্যই ভারতের বিহার থেকে ফিরেছি। ওখানে আমি গম চাষীদের সঙ্গে দেখা করেছি। তাড়াতাড়ি বপনের জন্য, তাঁরা নতুন প্রযুক্তির ব্যবহার করেছেন। এতে ফলন বৃদ্ধি পেয়েছে। ধন্যবাদ জানাই ওখানকার মহিলাদের। অবশ্যই বলব দিদি কি রসোই-এর ক্যান্টিনের মহিলাদের কথা। যাঁরা রুটি তৈরির দক্ষতা আমার সঙ্গে ভাগ করে নিয়েছেন।’

ভিডিওতে বিল গেটসকে রুটির জন্য ময়দা মাখতে দেখা গিয়েছে। গেটস গোল রুটি বানানোর আপ্রাণ চেষ্টা করেছেন। তবে প্রথম প্রয়াসে বেশ ভালোই করেছেন তিনি। রুটি বানানোর পর, এইটান-গেটস একসঙ্গে রুটিতে ঘি মাখিয়ে মজা করে খেয়েছেন।

রুটি বানানোর সময় বার্নাথ তাকে জিজ্ঞেস করে “আপনি শেষ কবে রান্না করেছেন বলে মনে হয়?” তার উত্তরে বিল গেটস বলেন যদি স্যুপ গরম করা রান্নার মধ্যে পরে তাহলে তিনি তা নিয়মিত করেন কিন্তু বিভিন্ন জিনিস দিয়ে তৈরি রান্না তিনি বহু দিন করেন না।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ