30 C
আবহাওয়া
৩:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিধবা শাহিনের পাশে দাঁড়ালেন লোহাগাড়ার ওসি 

বিধবা শাহিনের পাশে দাঁড়ালেন লোহাগাড়ার ওসি 


বিএনএ,(লোহাগাড়া), চট্টগ্রাম : সেই বিধবা শাহিন আকতারের পাশে দাঁড়ালেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ। শাহীনের অসহায় অবস্থার কথা অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানার পর  তাকে নগদ টাকা ও বাচ্চাদের শিক্ষা সামগ্রী প্রদান করেন তিনি ।শুক্রবার(৫ফেব্রুয়ারী) বিকেলে ওসি জাকের হোসাইন মাহমুদ বাড়ীতে গিয়ে  নগদ টাকা এবং তার দু্ই  মেয়ের লেখাপড়ার জন্য প্রয়োজনীয় শিক্ষা সামগ্রী শাহীনের হাতে তুলে দেন। এসময় আধুনগর ইউপির চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, শাহিন আকতারের স্বামী রং মিস্ত্রী  মুহাম্মদ আলী গত বছর ১ অক্টোবর রাতে ঘুমন্ত অবস্থায় মারা যায়।  তার বাড়ী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্হ দক্ষিণ হরিণা মন্সুর আলী সিকদার পাড়ায়।  সংসারে রয়েছে ২ মেয়ে ১ ছেলে। বড় মেয়ে নুরাইন জান্নাত নুরী(১২)। সে দক্ষিণ হরিণা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীতে পড়ে। আয়েশা সিদ্দিকা ইসফা(৯), সে একই বিদ্যালয়ে ৩য় শ্রেনীতে পড়ে। একমাত্র ছেলের বয়স মাত্র ৬মাস। স্বামীকে হারানোর পর ছেলে ও মেয়েকে নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছে বিধবা শাহিনা আকতার।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, বাংলাদেশ পুলিশ জনগণের অতন্ত্র প্রহরী হিসেবে সবসময় মানুষের পাশে থেকে কাজ করে থাকে । আইন শৃঙ্খলার পাশাপাশি মানবিক কাজও  পুলিশ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আধুনগরের বিধবা শাহিন আকতারের অসহায়ত্বের বিষয়ে একজন সাংবাদিকের প্রতিবেদন দেখে আবেগ আপ্লুত হয়েছি। সাংবাদিক ভাইয়ের মাধ্যমে আমার পক্ষ থেকে শাহিন আকতারের ২ মেয়েকে শিক্ষা সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছি। অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলে নিজেকে অনেক বেশী সৌভাগ্যবান মনে করি।

বিএনএ/ রায়হান, ওজি

Loading


শিরোনাম বিএনএ