28 C
আবহাওয়া
৩:৪২ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুক লাইভে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ফেসবুক লাইভে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে একটি বাসায় তানজিম তাসনিয়া (২৪) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। মৃত ওই শিক্ষার্থী ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানান, ধানমন্ডিতে নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। তাদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের অন্যান্য সদস্যরা। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তানজিম। তখন পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই তাহমিদ তাহসিন বলেন, আমার বোনের এক বন্ধুর মাধ্যমে আমরা জানতে পারি যে, সে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে আমরা গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। পরে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী বলেন, ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিল তানজিম। পড়ালেখার পাশাপাশি তিনি মডেল হিসেবে কাজ করত। তবে কি কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ