30 C
আবহাওয়া
৫:৩৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সিনেমা প্রদশর্নীর আয়োজন করল নোবিপ্রবি ফিল্ম সোসাইটি

সিনেমা প্রদশর্নীর আয়োজন করল নোবিপ্রবি ফিল্ম সোসাইটি


বিএনএ, নোবিপ্রবি : তরুণদের মধ্যে বাঙালির সংস্কৃতি, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত করতে প্রথমবারের মত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ফিল্ম সোসাইটির উদ্যোগে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘টেলিভিশন’ (২০১২) সিনেমা প্রদর্শন করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ প্রদর্শনীর আয়োজন করে সংগঠনটি। প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী প্রদর্শনী অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় শহীদ মিনার প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক সঞ্জয় কুমার আচার্যের সঞ্চালনায় প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক  ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক বিপ্লব মল্লিক,

রেজিস্ট্রার মো. জসীম উদ্দিন, পরিবহন প্রশাসক ড. কাওসার হোসেন ও সহকারী প্রক্টর সাহানা রহমান।

এছাড়াও সংগঠনটির উপদেষ্টা সাদিকা পারভিন তামান্না, আরেক উপদেষ্টা তিথী দেবনাথ, ফিল্ম সোসাইটির আহ্বায়ক ইমাদ উদ্দিন সাদ, সদস্য সচিব মেহেদী হাসান অর্পণসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘টেলিভিশন’ সামাজিক মূল্যবোধের পরিবর্তন এবং প্রযুক্তি গ্রহণের উপর ভিত্তি করে ২০১২ সালে নির্মিত একটি বাংলাদেশী চলচ্চিত্র।

বিএনএনিউজ/ শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ