38 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » সরকার অর্থনৈতিক চাপে আছে: পরিকল্পনামন্ত্রী

সরকার অর্থনৈতিক চাপে আছে: পরিকল্পনামন্ত্রী

সরকার এখন অর্থনৈতিক চাপে আছে: পরিকল্পনামন্ত্রী

 

বিএনএ ডেস্ক: সরকার এই মুহূর্তে অর্থনৈতিক চাপে আছে। তবে এই চাপ ধীরে ধীরে কমে আসছে। এ কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

রোববার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় বিজিবির সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, একটি মহল চায় যেন চাপ না কমে। তারা শেখ হাসিনাকে সরাতে চায়। এম এ মান্না বলেন, শেখ হাসিনা দেশের মানুষের ভোটে সরকার প্রধান। তাকে হঠানোর ক্ষমতা দেশের জনগণ ছাড়া আর কারো নেই। দেশকে এগিয়ে নেয়ার জন্য, দেশের মর্যাদা বাড়ানোর জন্য জাতীয় ঐক্যের প্রয়োজন।

নতুন বছরে দেশের অর্থনৈতিক অবস্থা আরও ভালো হবে উল্লেক করে পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের মানুষের ভোগ্যপণ্য যখন যা লাগবে বিদেশ থেকে আমদানি করা হবে।

অনুষ্ঠানে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহসহ বিজিবির উত্তর পূর্ব রিজিয়ন ও সিলেট সদর দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে বিভিন্ন সময়ে আটককৃত প্রায় ১২ কোটি টাকার মদ, গাঁজা, ইয়াবাসহ সীমান্ত দিয়ে অবৈধভাবে আসা বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

বিএনএ/এ আর

 

Loading


শিরোনাম বিএনএ