30 C
আবহাওয়া
১২:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রামপুরায় বাসে আগুন : জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

রামপুরায় বাসে আগুন : জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

রামপুরায় বাসে আগুন : জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

বিএনএ, ঢাকা : রাজধানীর রামপুরায় বাসে অগ্নিসংযোগ করার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- স্বপন রেজা (২৫) ও শহিদ ব্যাপারী (২২)।
তাদের গ্রেপ্তারের খবর নিশ্চিত করেছেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ঘটনার প্রত্যক্ষদর্শী, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও প্রযুক্তির সহায়তা নিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় রামপুরা থানা–পুলিশের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

ওসি রফিকুল ইসলাম বলেন, স্বপন ব্যক্তিগত গাড়ির (প্রাইভেটকার) চালক। আর শহিদ তাঁর বাবার সবজি ব্যবসায় সহায়তা করেন। স্বপনকে আদালতে পাঠিয়ে রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হবে।
এদিকে, একই ঘটনায় হাতিরঝিল থানায় পুলিশ বাদী হয়ে করা আরেকটি মামলায় এক কিশোরকে ঘটনার পরের দিন হাতিরঝিলের মীরেরবাগ এলাকা থেকে আটক করে পুলিশ। তাকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান বলেন, আটক কিশোরকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই–বাছাই করা হচ্ছে। বয়স ১৮ বছরের কম হওয়ায় তাকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়নি।

উল্লেখ্য, গত সোমবার রাত ১০টার দিকে ডিআইটি রোড পূর্ব রামপুরা লাজ ফার্মার সামনে গ্রিন অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় মারা যান একারামুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাইনুদ্দিন। সে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল। ঘটনার পর সেখানে বাস আটকে ভাঙচুর করা হয় এবং কয়েকটি বাস পুড়িয়ে দেওয়া হয়। মঙ্গলবার রাতে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৮০০ জনকে আসামি করে দুই থানায় দুটি মামলা করে পুলিশ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ