35 C
আবহাওয়া
২:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

রাজধানীতে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর সবুজবাগ কদমতলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র জহির মুন্সী (২৭) নামে এক চা বিক্রেতাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে কদমতলা হক আবাসিক সোসাইটির মান্ডা খালের পাড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন জানান, খবর পেয়ে হক সোসাইটি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।তিনি আরও জানান, নিহতের গলাসহ শরীরে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। দূর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এতে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্বজনরা জানায়, চাঁদপুর সদর উপজেলার সাকুয়া গ্রামের মোকলেছ মুন্সি ও জায়েদা দম্পতির ছেলে জহির মুন্সী। স্ত্রী পরিবার নিয়ে হক আবাসিক সোসাইটিতে থাকতেন তিনি। এলাকাতে চায়ের দোকান রয়েছে তার। ১ম স্ত্রীর সঙ্গে তালাক হয়ে গেলে গত ১৫ দিন আগে তিনি ২য় বিয়ে করেন। প্রথম সংসারে তার একটি সন্তান রয়েছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরাদুল ইসলাম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে নাজমুল (২৭) নামে এক যুবকসহ দু’জন তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছেন। ঘটনার পর নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা করেছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ