29 C
আবহাওয়া
৪:০৫ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » জিয়ার স্ত্রী-সন্তান মানতে পারছিলেন না হিমু

জিয়ার স্ত্রী-সন্তান মানতে পারছিলেন না হিমু

হিমু

বিনোদন ডেস্ক: অভিনেত্রী হুমায়রা হিমুর বন্ধু উরফি জিয়াকে নিয়ে সংবাদ সম্মেলন করে র‍্যাব। পুরো ব্রিফিংটি করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। সেখানেই তিনি জানান, প্রেমিক জিয়ার সঙ্গে বিয়ে ও টাকা নিয়ে মনোমালিন্য চলছিল হিমুর।

জিয়ার দেওয়া তথ্যটি অনুযায়ী খন্দকার আল মঈন বলেন, ‘প্রায় আড়াই বছর বিগো অ্যাপসে আসক্ত ছিলেন হিমু। উরফি গত চার মাসে হিমুকে ২১ লাখ টাকার কয়েন কিনে দিয়েছেন। অভিনেত্রী অনলাইন এ জুয়ার অ্যাপে গত দুই বছরে ৩৫-৪০ লাখ টাকা হারিয়েছেন। তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু উরফির ঘরে স্ত্রী আছে। তাই এতে বিলম্ব হচ্ছিল। তার সন্তানকে মেনে নিতে পারেনি। বিয়ে ও টাকা নিয়ে তাদের মধ্যে প্রায়ই মনোমালিন্য চলত।’

বৃহস্পতিবার বিকেলে নিজ ফ্ল্যাটে ফ্যানের হ্যাঙ্গারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় হিমুর দেহ। এরপর উত্তরায় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২০০৫ সালে ছোটপর্দায় নাম লেখান হিমু। অল্পদিনেই লাভ করেন জনপ্রিয়তা। তার অভিনীত নাটকগুলোর মধ্যে ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’ উল্লেখযোগ্য। চলচ্চিত্রেও অভিনয় করেছেন হিমু। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমায় অভিনয় করেন তিনি। এ ছবিতে অরু চরিত্রে দেখা যায় তাকে।

Loading


শিরোনাম বিএনএ