31 C
আবহাওয়া
২:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ক্রিকেটার নাসিরকে নিয়ে ‘প্রেমিকা’ সুবহার আক্ষেপ

ক্রিকেটার নাসিরকে নিয়ে ‘প্রেমিকা’ সুবহার আক্ষেপ

সুবাহ

বিএনএ বিনোদন ডেস্ক: ফেইসবুক লাইভে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন হুমায়রা সুবাহ। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম সেগুলো ছড়িয়ে পড়ে এবং ভীষণ সমালোচিত হয়।

এর আগে লাইভে এসেও সুবাহ নিজেকে ‘নাসিরের গার্লফ্রেন্ড’ পরিচয় দিয়েছেন। যে কারণে সে সময় বিষয়টি দ্রুত অন্তর্জালে ছড়িয়ে পড়ে। সেই সুবাহ আবারও আজ (৩ নভেম্বর) ফেইসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। তিনি ঘোড়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন:

সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মার কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না। তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই। তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে।

এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো! তোমার সাথে যত কিছুই হোক না একদিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম, তাই যখন দেখি ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই, উল্টা এইসব নিয়ে দৌড়াচ্ছ দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো আর অবশ্যই তোমার মত আমার হাজব্যান্ড হবে না, তোমার থেকে অবশ্যই ভালোই হবে, হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইল। আশা করি সব কিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়।

ইতি

তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ।’

সুবাহ এরই মধ্যে কয়েকটি সিনেমায় নাম লিখেছেন। বর্তমানে তিনি কক্সবাজার অবস্থান করছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ